দশমিনায়; বেসরকারি সংস্থা হতে প্রাপ্ত ৩২০০ প্যাকেট ত্রাণ বিতরণ।

0
ত্রাণ উপহার সামগ্রী বিতরণ সময় কালীন

পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার সদর ইউনিয়নের দুস্থ পরিবারের মাঝে বেসরকারি প্রতিষ্ঠানের নিকট হতে প্রাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৮ই মে (আজ সোমবার) উপজেলা প্রশাসনের আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার মোট দু’টি স্থানে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে উপজেলা পরিষদ মাঠে ১৪০০ জন এবং উত্তর আরজবেগী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১১০০ জন অসহায় ব্যক্তির মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।


উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রীর অনুরোধে সাড়া দিয়ে অনেক বেসরকারি প্রতিষ্ঠান ইতোমধ্যে করোনার প্রভাবে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান (সরকারের সচিব) জনাব মো: সামছুর রহমানের অনুরোধে বসুন্ধরা গ্রুপ এবং মবিল-যমুনা লিমিটেড পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার সদর ইউনিয়নের দুস্থ পরিবারের মধ্যে বিতরণের জন্য যথাক্রমে ২০০০ প্যাকেট এবং ১২০০ প্যাকেটসহ সর্বমোট ৩২০০ প্যাকেট ত্রাণ সামগ্রী প্রদান করে। এর মধ্যে আজ ২৫০০ জনের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

এছাড়া বাকী ত্রাণ সামগ্রীর আগামীকাল ১৯ মে রোজ মঙ্গলবার লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩০০ জন এবং গোলখালী স্লুইজ বাঁধে ৪০০ জনের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।

বিদ্যালয়ের মাঠে ত্রাণ উপহার সামগ্রী বিতরণ


অন্যদিকে বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) ও সরকারের উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল সরেজমিনে এ ত্রাণ বিতরণ কার্যক্রম তদারকি করেন। এ সময়ে দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ তানিয়া ফেরদৌস, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো: ইকবাল মাহমুদ লিটন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল হোসেন এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অসহায় দুস্থদের মাঝে চাল, ডাল, আটা, দুধ, চিনি, সেমাই, তেল, লবন, সাবান ইত্যাদি উপহার হিসেবে প্রদান করা হয়।


রিপোর্ট-শাকিলা ইসলাম

রিপ্লে

মন্তব্য লিখুন!
নাম