বাহুবলী’র পরিচালক রাজামৌলি করোনায় আক্রান্ত

ছবি সংগৃহীত

করোনা ভাইরাসের এই মহামারী ছড়িয়ে পড়েছে প্রত্যেক স্তরে স্তরে। আক্রান্ত হচ্ছেন প্রতিনিয়ত ডাক্তার, নার্স,ইঞ্জিনিয়ার হতে মন্ত্রিপরিষদ সহ সকল পর্যায়ের মানুষ।এবার এই বৈশ্বিক মহমারী নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ‘বাহুবলী’ খ্যাত চিত্রপরিচালক এসএস রাজামৌলি।

এই সংক্রমণে তিনি একা নন তিনি সহ তার পরিবারের সকলেই এই ভাইরাসে আক্রান্ত। এমনটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই নির্মাতা নিজেই।

বুধবার (২৯ জুলাই) কোভিড-১৯ এ আক্রান্তের কথা জানিসে নিজের টুইটারে এসএস রাজমৌলি লিখেছেন, ‘বেশ কিছুদিন ধরেই আমি ও আমার পুরো পরিবার জ্বরে ভুগছিলাম। জ্বর খুব ভয়ানক না হলেও, তবুও আমরা করোনা টেস্ট করায়। সেই রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমরা সবাই হোম কোয়ারেন্টিনে আছি।’

অন্য এক টুইট বার্তায় তিনি জানান, তার কোন ভয়ঙ্কর উপসর্গ দেখা দেয় নি। ডাক্তারের পরামর্শমতো তিনি বাসায় আছেন এবং এন্টিবডি তৈরি অপেক্ষায় আছেন।

এমন খবর প্রকাশ্যে আসতেই রাজামৌলি ও তার পরিবারের দ্রুত আরোগ্য কামনা করেন ভক্ত-অনুরাগীরা। প্রসঙ্গত, লকডাউনের আগে মেগা বাজেটের সিনেমা ‘রাইজ রোর রিভল্ট’ নিয়ে ব্যস্ত ছিলেন এসএস রাজামৌলি। ৪৫০ কোটি টাকার এই সিনেমাটি আগামী বছরের ৮ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

রিপ্লে

মন্তব্য লিখুন!
নাম